kalerkantho


আকর্ষণ হারিয়েছে পাক-ভারত দ্বৈরথ

২১ অক্টোবর, ২০১৭ ০০:০০



আকর্ষণ হারিয়েছে পাক-ভারত দ্বৈরথ

ক্রীড়া প্রতিবেদক : টুর্নামেন্টে পাকিস্তানের বাজে পারফরম্যান্স ভারত-পাকিস্তান ম্যাচের উত্তেজনায় জল ঢেলে দিয়েছে। সুপার ফোরে আজ চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল আবার মুখোমুখি হচ্ছে।

কিন্তু সেই উত্তপ্ত হাওয়াটা আর নেই। গ্রুপ পর্বের মুখোমুখিতে পাকিস্তানিদের আত্মসমর্পণ, সুপার ফোরে তাদের মালয়েশিয়ার কাছেও হার এবং শেষ ম্যাচে কোরিয়াকেও হারাতে না পারা— পাকিস্তানিদের এই আসরে অন্যতম ফ্লপ দল বানিয়ে দিয়েছে। আজ ফাইনালে উঠতে হলে ভারতকে শুধু হারালেই চলবে না তাদের, হারাতে হবে বড় ব্যবধানে।

অন্যদিকে ভারতকে ড্র করলেই চলবে এই ম্যাচে। ২ ম্যাচে তাদের ৪ পয়েন্ট, পাকিস্তানের পয়েন্ট ১। দিনের অন্য ম্যাচে মালয়েশিয়া মুখোমুখি হবে কোরিয়ার। ৩ পয়েন্ট নিয়ে মালয়েশিয়া সুবিধাজনক অবস্থায় কোরিয়ানদের চেয়ে, তাদের আজ ড্র করলেও সুযোগ থাকবে। কিন্তু ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কোরিয়াকে জিততেই হবে ফাইনালে উঠতে হলে। গ্রুপ ম্যাচে মালয়েশিয়া কোরিয়াকে হারিয়েছে একবার।

তবে সুপার ফোরে ভারতের সঙ্গে ড্র করে নতুন চেহারায় দেখা দিয়েছেন আবার কোরিয়ানরা, পাকিস্তানও আটকে গেছে তাদের কাছে। টুর্নামেন্টে এখনো পর্যন্ত ভারতই অপরাজিত দল। মাঠে গতিময় হকিতেও দর্শকদের আনন্দ দিয়েছে তারা, পাকিস্তান প্রত্যাশা ছুঁতে পারেনি একেবারেই।


মন্তব্য