kalerkantho


আশরাফুলের হ্যাটট্রিক

১৭ মে, ২০১৮ ০০:০০



ক্রীড়া প্রতিবেদক : পেনাল্টি কর্নার স্পেশালিস্ট আশরাফুল ইসলামের হ্যাটট্রিকে প্রিমিয়ার লিগ হকিতে বড় জয় পেয়েছে আবাহনী। মওলানা ভাসানী স্টেডিয়ামে কাল ৫-০ গোলে হারিয়েছে তারা ওয়ারী ক্লাবকে। ম্যাচের ১১, ৫৮ ও ৬০ মিনিটে তিনটি গোলই করেছেন আশরাফুল পিসি থেকে।

আবাহনী প্রথমার্ধে এগিয়ে ছিল ২-০ ব্যবধানে। ১১ মিনিটে পিসি থেকে প্রথম গোল করেন আশরাফুল। ২৩ মিনিটে ফিল্ড গোলে ব্যবধান বাড়ান গুণাশেখর। বিরতির পর ম্যাচের শেষ পনেরো মিনিটে হয়েছে অন্য গোল তিনটি। ৫৮ মিনিটে পিসি থেকেই আশরাফুল ব্যবধান ৩-০ করেন। এর দুই মিনিট পর হয় তাঁর হ্যাটট্রিক। ৬৩ মিনিটে তাজউদ্দিন লক্ষ্য ভেদ করলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ফেভারিটরা।

মেরিনার ইয়াংস পেয়েছে আরো বড় জয়। বর্তমান চ্যাম্পিয়নরা ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে সোনালী ব্যাংককে। জোড়া গোল মইনুল ইসলামের। ১টি করে গোল মাহাবুব হোসেন, মহসিন আহমেদ, আশরাফ সাইদ, পুস্কর খীসা, রিয়াজুল করিম এবং হাসান যুবায়েরের।

দিনের অন্য ম্যাচে সাধারণ বীমা ৬-১ গোলে হারিয়েছে আজাদ এসসিকে। এই ম্যাচে হ্যাটট্রিক করেছেন যোগা সিং। ৭, ৩৪ ও ৪২ মিনিটে গোল তিনটি করেছেন এই বিদেশি খেলোয়াড়। বীমার হয়ে অন্য তিনটি গোল করেছেন আব্দুল্লাহ আল মনসুর, ফয়সাল হোসেন ও জগজিৎ সিং।

 


মন্তব্য