kalerkantho


সাম্পাওলির পাশে তাপিয়া

১৩ জুন, ২০১৮ ০০:০০



সাম্পাওলির পাশে তাপিয়া

রোমেরোর পর লানসিনির ছিটকে যাওয়া ছিল হোর্হে সাম্পাওলির জন্য বড় দুশ্চিন্তার বিষয়। এখন এই আর্জেন্টাইন কোচ নিজেই হয়ে গেছেন ফেডারেশনের বড় দুশ্চিন্তার কারণ! তাঁর বিরুদ্ধে যে উঠেছে যৌন হয়রানির অভিযোগ। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের এক মহিলা কর্মীর সঙ্গেই নাকি ঘটেছে এ অঘটন!

রেডিও মিরতের সাংবাদিক গ্যাব্রিয়েল অ্যানেয়ো এই খবর ফাঁস করেছেন। হোয়াটসঅ্যাপে পাওয়া গেছে ঘটনার অডিও ক্লিপস, সঙ্গে অভিযোগ তোলা মহিলার ছবিও। পরে যদিও নামধামহীন মহিলার ছবিটি ভুয়া প্রমাণিত হয়েছে। পাশাপাশি আর্জেন্টিনার পুলিশও এমন অভিযোগ কেউ করেনি বলে বিবৃতি দিয়েছে। তবে দেশটির ফুটবলাঙ্গনে এ রকম বিতর্ক তৈরি করার জন্য বিখ্যাত আর্জেন্টাইন সাংবাদিক গ্যাব্রিয়েল মনে করছেন, ফেডারেশন ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।

অস্বীকার করলেও কোচের এই ঘটনা আর্জেন্টাইন ফেডারেশনকে বেশ বিব্রতকর অবস্থায় ফেলেছে। তাই ফেডারেশন প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়াও শেষ পর্যন্ত মুখ না খুলে পারেননি। সাম্পাওলির পক্ষ নিয়ে তিনি বলেছেন, ‘তাঁর ওপর আমার পূর্ণ আস্থা রয়েছে। আমাদের সম্পর্ক চমৎকার এবং তিনি কী ধরনের লোক, তা আমি ভালো করে জানি।’ সাম্পাওলি এখন আর্জেন্টিনা দল নিয়ে রাশিয়ায়। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগকে মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন তাপিয়া, ‘এসব মিথ্যা, এ রকম ঘটনার কোনো অস্তিত্ব নেই।’ মেইল অনলাইন

 

 


মন্তব্য